কাউন্সিলর যুবলীগ নেতা মতির অনুপস্থিতিতে বিপাকে ওয়ার্ডবাসী

0
24

মো. ওয়ারদে রহমান : বেশিরভাগ সময় বিদেশ অবস্থানের কারণে দেশে তেমন সময় দিতে পারছেননা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) ৬ নং ওয়াার্ড যুবলীগ নেতা ও কাউন্সিলর মতিউর রহমান মতি। এলাকাবাসীর জন্য মোটেও সুবিধার হচ্ছে না মতির ঘনঘন বিদেশে সফর করে সেখানে দীর্ঘদিন অবস্থান করাটা। তিনি ওয়ার্ডের একজন প্রতিনিধি কিন্তু জনগণ তার কোনো দেখা পাচ্ছে না। যার ফলে ওয়ার্ডবাসী তাদের বিভিন্ন সমস্যা নিয়ে বিরাট বিপাকে পড়েছে। সাধারণ মানুষের নানান কাজ থাকে এর মধ্যে অতি জরুরী কাজও রয়েছে যার সমাধান জনপ্রতিনিধি অর্থাৎ ওয়ার্ড কাউন্সিলরের মাধ্যমে করতে হয়। আর সেই কাউন্সিলর যদি পাশে (দেশে) না থাকে তাহলে সেই সমস্যার সমাধান কিভাবে সম্ভব? ফলে অন্তহীন ভোগান্তিতে জনগন। সাধারণ মানুষের প্রয়োজনীয় কাগজপত্র সত্যায়িত করণ, জন্ম সনদ, মৃত্যু সনদ, পরিচয় পত্র নিতে গিয়ে হয়রানির শিকার হচ্ছে ।
যুবলীগ নেতা মতির এই বিদেশে অবস্থানের জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করে এলাকাবাসী বলছেন আমরা যদি আমাদের যথার্থ সুযোগ-সুবিধা না পাই তাহলে শুধুমাত্র কাউন্সিলর এর নাম দিয়ে কি করবো। বিদেশে থাকা কাউন্সিলর নয় বরং যে কিনা আমাদের পাশে থেকে ওয়ার্ডের সার্বিক উনয়নের জন্য কাজ করবে এমন কাউন্সিলর আমরা চাই।
জানা যায় কাউন্সিলর মতি বর্তমানে মালয়েশিয়া অবস্থান করছে। মালয়েশিয়া থেকে সে তার সহযোগিদেরকে ফোনের মাধ্যমে নির্দেশনা দিয়ে সকল চাঁদাবাজি, মাদক ব্যবসা, আদমজী ইপিজেড’র ব্যবসা পরিচালনা করছে। মতির চার ভাগ্নে মিলে ইপিজেড’র পরিবহন সহ সমস্ত ইপিজেড’র ব্যবসা বৈধ কিংবা অবৈধ ভাবে জোর করে নিয়ন্ত্রন করছে। এদিকে থামছে না পানি আক্তারের অত্যাচার। সে মতির সহায়তায় করছে একের পর এক অন্যায় ও সন্ত্রাসী কার্যকলাপ। এলাকায় চাঁদাবাজি থেকে শুরু করে সাধারণ ব্যবসায়ীদেরকে নানান ভাবে হুমকি দামকি সহ কারণে অকারনে মানুষের উপর হামলা, কুপিয়ে জখম করার মত সকল সন্ত্রাসী কার্যক্রম করছে পানি আক্তার। মতির পোষা সন্ত্রাসী বাহিনীরা হাতে হাতে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে মোটর সাইকেলের মাধ্যমে মহড়া দিচ্ছে এলাকাজুড়ে। এতে করে এলাকাবাসীর মাঝে বিরাট আতংক বিরাজ করছে।
এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুল ফারুকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন মোটর সাইকেলে করে অস্ত্র নিয়ে মহড়ার ব্যপারে আমি কিছু জানিনা এবং কোনো অভিযোগও পাইনি। তবে এঘটনায় যদি কোনো অভিযোগ পাই তাহলে যথার্থ তদন্তের মাধ্যমে সত্যতা নিশ্চিত করে উপযুক্ত আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here