চারিদিকে শুধু খেলা আর খেলা চলতাছে : শামীম ওসমান

0
71

নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, এ এলাকার মানুষ আজ খুব ক্ষুব্দ, একটা মামলা হয়েছে ১নং ওয়ার্ডে একজন প্রতিবন্ধী মারা গেছে। আওয়ামীলীগের ১নম্বর ওয়ার্ড থেকে ১০নম্বর ওয়ার্ড পর্যন্ত ৭৫ জন নেতাকর্মীর নামে মামলা দেয়া হয়েছে।

১ নম্বর ওয়ার্ডে ঘটনা ঘটবে ১০ নম্বরে আওয়ামীলীগের নেতারা মামলা খেয়ে যাবে? শেখ হাসিনার সরকার ক্ষমতায় এই ধরনের মুফতি হান্নানরা গোপালগঞ্জের পরিচয় দিয়ে বসে থাকে তাহলে তো নারায়ণগঞ্জ চলবে না। আমার কাছে যেন মনে হয় চারিদিকে শুধু খেলা আর খেলা চলতাছে।

রবিবার (২৮ এপ্রিল) বিকালে সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডের আদমজী সুমিলপাড়া আইলপাড়া রেল লাইন এলাকায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের জনসভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, একটা জিনিস মনে রাখবেন আমরা কিন্তু ক্ষমতায় আসার জন্য আওয়ামীলীগ করি নাই। আমরা আসছিলাম যখন, তখন বঙ্গবন্ধুর বিচারের দাবীতেই আসছিলাম। এমপি হবো, মন্ত্রী, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হবো এ স্বপ্ন নিয়ে কিন্তু আসি নাই। শেখ হাসিনা আমাদের মা, আর আমাদের মায়ের আদর্শকে নষ্ট করতে আমরা দিব না।

আমি আপনাদেরকে কথা দিচ্ছি এখানে আসার আগে আমার সাথে এসপির কথা হয়েছে, তিনি বলেছেন এ মামলায় যাদের নাম দেয়া হয়েছে অন্যায়ভাবে নাম দেয়া হয়েছে এবং আমি মনে করি এটি একটি ষড়যন্ত্রের পাট।

আমাকে পুলিশ সুপার কথা দিয়েছেন উনি তদন্ত করবেন। মামলায় আসামী যারা হয়েছেন তাদেরকে ধরা তো পরের কথা কিন্তু এ মামলাটা করলো কে? কি উদ্দেশ্যে করলো?

মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: জুয়েল হোসেনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের সঞ্চালনায় উক্ত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এড. মোল্লা মোহাম্মদ আবু কাওসার।

বিশেষ অতিথি ছিলেন, সাধারন সম্পাদক পংকজ দেবনাথ এমপি, সহ-সভাপতি মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম বেপারী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মো: বাদল, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারন সম্পাদক ইয়াছিন মিয়া, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, সাধারন সম্পাদক শওকত আলী, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এ রশীদসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের জেলা, মহানগর, থানা পর্যায়ের নেতৃবৃন্ধ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্ধ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here