ফ্যান খুলে পড়ে আহত দুই শিক্ষার্থী

0
83

শ্রেণিকক্ষের সিলিং ফ্যান খুলে পড়ে দুই শিক্ষার্থী আহত হয়েছে। সোমবার বগুড়ার কাহালু উপজেলার নিশ্চিন্তপুর উচ্চবিদ্যালয়ে ক্লাস চলার সময় এই ঘটনা ঘটে।

আহত দুই শিক্ষার্থীর নাম আকতার বানু (১৪) ও রুহি আকতার (১৪)। তারা ওই বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। তাদের দুপচাঁচিয়া ও কাহালু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সহপাঠী ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, সকালে অ্যাসেম্বলি শেষ করে শিক্ষার্থীরা শ্রেণিকক্ষে যায়। ক্লাস শুরুর কয়েক মিনিট পরই বিকট শব্দ হয়। সিলিং ফ্যানের নিচে বসা আকতার বানু ও রুহি আকতারের মাথায় ফ্যানের পাখার আঘাত লাগে। এতে অন্য শিক্ষার্থীরা ভয়ে হইচই করে শ্রেণিকক্ষ থেকে বের হয়ে যায়। শিক্ষকেরা তাৎক্ষণিকভাবে আহত দুই শিক্ষার্থীকে দুপচাঁচিয়া ও কাহালু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম বলেন, ফ্যানটি গুনা (তার) দিয়ে বাঁশের সঙ্গে বাঁধা ছিল। গুনা ছিঁড়ে পড়ে ফ্যানের পাখার আঘাতে শিক্ষার্থীরা আহত হয়েছে। তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা এখন সুস্থ।

বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মীর হবিবুর রহমান বলেন, গরমের কারণে শ্রেণিকক্ষে ফ্যানের ব্যবস্থা করা হয়েছে। এ ঘটনার পর সব শ্রেণিকক্ষের সিলিং ফ্যান মেরামত করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here