বন্দর মাদরাসার কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

biplobibangladesh.com

মেধার ভিত্তিতে দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সুযোগ পাওয়া নাজমুল হাসানসহ বিভিন্ন পাবলিক পরীক্ষায় জিপিএ ৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে বন্দর ইসলামিয়া ফাযিল মাদরাসা।

মঙ্গলবার (১১ই জুন) বেলা ১১ টায় মাদরাসার নিজস্ব অডিটরিয়ামে কৃতি শিক্ষার্থীদের এ সংবর্ধনা দেয়া হয়।

মাদরাসার গর্ভনিং বডির সভাপতি নাজমুল হাসান আরিফের সভাপতিত্বে এবং উপাধাক্ষ মোঃ শহিদুল ইসলাম’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি,নারায়ণগঞ্জ) হামিদুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা নির্বাহী অফিসার এম.এ মুহাইমিন আল জিহান, সহকারী কমিশনার (ভুমি,বন্দর)মনিষা রানী কর্মকার, বন্দর উপজেলা শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম খান, নাসিক ২১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহিন । অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদরাসার গর্ভনিং বডির সদস্য, শিক্ষক-শিক্ষার্থী,কর্মচারী,অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার অধ্যক্ষ  শেখ মোঃ আতিক উল্লাহ

বক্তাগণ কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্য দিক নির্দেশনামূলক উপদেশ দিতে গিয়ে বলেন ‘‘ সংবর্ধনার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে প্রকৃত মানুষ হয়ে দেশের কল্যাণে সকলকে কাজ করতে হবে। দেশ সেরা কৃতিত্ব অর্জনের মধ্যে দিয়ে সংবর্ধনা নেওয়া নতুন প্রজন্মরা আগামীতে দেশের হাল ধরবে এবং নারায়ণগঞ্জকে দেশের মধ্যে পরিচিত করে তুলবে। মাদরাসা শিক্ষার্থীরা অন্যান্যের থেকেও বেশী মেধাবী এবং চৌকস। মাদরাসার এই সাফল্য ধরে রাখার জন্য তোমাদের প্রচুর পড়াশোনার পাশাপাশি তথ্য প্রযুক্তিগত শিক্ষায় শিক্ষিত হয়ে স¥ার্ট বাংলাদেশের স্মার্ট সিটিজেন হয়ে উঠতে হবে।

 

Share This Article
Leave a comment