মিথ্যা মামলার প্রতিবাদে গোয়ালন্দে যৌনকর্মীদের মানববন্ধন

biplobibangladesh.com

[ad_1]

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি:

নির্যাতন ও হয়রানীমূলক মিথ্যা মামলার প্রতিবাদে ইমরান হোসাইন নামে একজনের বিরুদ্ধে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় মানববন্ধন করেছে যৌনকর্মীরা। সোমবার (২৮ আগস্ট) বেলা বারোটার দিকে দৌলতদিয়া রেলস্টেশন সংলগ্ন যৌনপল্লীর প্রধান ফটকের সামনে অসহায় যৌনকর্মীদের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শেফালী বাড়ীওয়ালীর মেয়ে খুশী আক্তার মানববন্ধনে বলেন, বৈশাখী নামে একটি মেয়ে আমাদের বাড়িতে ভাড়া থাকতো তার কাছে ইমরান নামের একটি লোক আসতো। ইমরান হোসাইন এর বন্ধু মোহাম্মদ আলী নামে একজনকে জাল দলিল দিয়ে পাঠায় আমাদের বাড়ী দখল করতে। তখন আমরা গোয়ালন্দ ঘাট থানাকে বিষয়টি জানাই। থানা পুলিশ মোহাম্মদ আলীকে ধরে নিয়ে গেলে ইমরান হোসাইন আমাদেরকে হুমকি দেয় যে, আমার কতো ক্ষমতা দেখবি? ওসিকে আমি বদলি করে তারপর তোদের বাড়ী দখল করবো। আমরা এই প্রতারকের হাত থেকে বাঁচতে চাই। এসমস্ত কথা বলে কান্নায় ভেঙে পড়েন তিনি।

যৌনকর্মীরা তাদের বক্তব্যে আরও অভিযোগ করে বলেন, আমরা ইমরান হোসাইনের নির্যাতনে দিশেহারা হয়ে পড়েছি। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন জায়গায় একাধিক মামলা রয়েছে। তারা দ্রুত ইমরান হোসাইনকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানায়। এসময় মানববন্ধনে যৌনপল্লীর কয়েক শতাধিক যৌনকর্মীরা উপস্থিত ছিলেন।

জানাগেছে, মো. ইমরান হোসাইন ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার মো. হাবিবুর রহমান এর ছেলে। তবে সে এক এক সময় এক এক জায়গার পরিচয় দেন বলে জানাযায়।

এ ব্যাপারে ইমরান হোসাইনের মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

[ad_2]

Share This Article
Leave a comment